1. »
  2. বিনোদন

তবে কি ১৫ বছরের ছোট রহমানকেই বিয়ে করছেন সুস্মিতা?

বিডি প্রেস ডেস্ক রিপোর্ট বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০ ০৪:২৩ পিএম | আপডেট: বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০ ০৪:২৩ পিএম

তবে কি ১৫ বছরের ছোট রহমানকেই বিয়ে করছেন সুস্মিতা?

সম্পর্কের বয়স প্রায় ২ বছর। সুস্মিতা সেন এবং রহমান। তবে বিয়ে নিয়ে এখনও কোনও উচ্চবাচ্য করেননি তারা। তাতে কী! ইতিমধ্যেই লোকজন বছর ত্রিশের রহমানকে ‘দুলাভাই’ বলে ডাকতে শুরু করেছে।

সুস্মিতার ভাই রাজীব সেন, দুবাইতে তাদের ক্রিসমাস উদযাপনের একটি ভিডিও শেয়ার করেন।  রাজীবের সঙ্গেই সেখানে উপস্থিত ছিলেন স্ত্রী চারু আসোপা, সুস্মিতা এবং রহমান। সেখানেই দেখা গেল, চারু রহমানকে ‘লাভাই’ বলে ডেকে সম্বোধন করছেন।
তবে কি খুব শীঘ্রই মিস্টার এবং মিসেস হতে চলেছেন তারা? সেই উত্তর যদিও এখনও অজানা। রহমানের সঙ্গে ইনস্টাগ্রামের মাধ্যমে প্রথম কথা হয় সুস্মিতার। নিজের ইনবক্সে রহমানের একটি মেসেজ দেখতে পান সুস্মিতা। সেখান থেকেই শুরু কথোপকথন। তখনও তিনি ভেবে উঠতে পারেননি এভাবেই বয়সে ১৫ বছরের ছোট একটি ছেলের সঙ্গে তার জীবনের রূপকথার সূচনা হতে চলেছে।

নিন্দুকেরা বলেন, ক্যারিয়ারের সিঁড়ি চড়তেই সুস্মিতার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রহমান। তবে এ সব কথা গায়ে মাখতে রাজি নন অভিনেত্রী। নিজের দুই মেয়ে এবং রহমানকে নিয়ে আনন্দে দিন কাটাচ্ছেন তিনি।

উল্লেখ্য, সুস্মিতা সেনের বর্তমান বয়স ৪৫। সেই হিসেবে তার সঙ্গে সম্পর্কের গুঞ্জনে জড়ানো রহমান তার থেকে ১৫ বছরের ছোট বলে উল্লেখ করছে ভারতীয় মিডিয়া। সূত্র : আনন্দবাজার পত্রিকা।