1. »
  2. খেলার মাঠ

উমেশ যাদবের জায়গায় টেস্ট স্কোয়াডে নটরাজন

বিডি প্রেস ডেস্ক রিপোর্ট শনিবার, ২ জানুয়ারী, ২০২১ ০৫:২৪ পিএম | আপডেট: শনিবার, ২ জানুয়ারী, ২০২১ ০৫:২৪ পিএম

উমেশ যাদবের জায়গায় টেস্ট স্কোয়াডে নটরাজন

উমেশ যাদবের জায়গায় টেস্ট স্কোয়াডে সুযোগ দেওয়া হল টি নটরাজনকে। চার টেস্টের সিরিজের দু'টি হয়ে গেছে। বাকি দুই টেস্টের জন্য ছিটকে যাওয়া উমেশের বদলে দলে এলেন নটরাজন। অস্ট্রেলিয়ায় সীমিত ওভারের সিরিজে নজর কেড়েছিলেন নটরাজন। সঠিক লাইন ও লেংথে বল করেছেন। তারই পুরস্কার পেলেন।

বিসিসিআই গতকাল শুক্রবার (১ জানুয়ারি) জানিয়ে দিয়েছে, উমেশ যাদবের জায়গায় বাকি দুই টেস্টে দলে এলেন টি নটরাজন। আর উমেশ যাদব ও মোহম্মদ শামি আপাতত বেঙ্গালুরুতে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাবে থাকবেন। শামি প্রথম টেস্টে চোট পান। তখনই শার্দূল ঠাকুরকে বাকি সিরিজের জন্য নেওয়া হয়েছিল। আর উমেশ যাদব মেলবোর্ন টেস্টের তৃতীয় দিন কাফ মাসলে চোট পান। তারপর আর বোলিং করতে পারেননি।
অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজে দুরন্ত বল করার পর নটরাজনকে নেট বোলার হিসেবে রেখে দিয়েছিল টিম ম্যানেজমেন্ট। আর এবার টেস্ট দলে ঢুকে পড়লেন তিনি। এদিকে, কোয়ারেন্টিন পর্ব শেষ করে মেলবোর্নে দলের সঙ্গে যোগ দিয়েছেন রোহিত শর্মা।

বাকি দুই টেস্টের জন্য ভারতীয় দল-

অজিঙ্কা রাহানে (‌অধিনায়ক)‌, রোহিত শর্মা (‌সহ-অধিনায়ক)‌, মায়াঙ্ক আগরওয়াল, পৃথ্বী শ, লোকেশ রাহুল, চেতেশ্বর পুজারা, হনুমা বিহারী, শুভমান গিল, ঋদ্ধিমান সাহা, ঋষভ পন্থ, জসপ্রীত বুমরা, নভদীপ সাইনি, কুলদীপ যাদব, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, মহম্মদ সিরাজ, শার্দূল ঠাকুর, টি নটরাজন।