1. »
  2. দূর্ঘটনা

রাঙামাটিতে বেইলি ব্রিজ ভেঙে ট্রাক পানিতে, চালকসহ নিহত ৩

বিডি প্রেস ডেস্ক রিপোর্ট মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১ ০৩:২১ পিএম | আপডেট: মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১ ০৩:২১ পিএম

রাঙামাটিতে বেইলি ব্রিজ ভেঙে ট্রাক পানিতে, চালকসহ নিহত ৩

রাঙামাটি কুতুকছড়িতে বেইলি ব্রিজ ভেঙে ট্রাক কাপ্তাই হ্রদে পড়ে চালকসহ তিন নিহত হয়েছেন। এ ঘটনায় বিচ্ছিন্ন রয়েছে রাঙামাটি খাগড়াছড়ি সড়ক যোগাযোগ ব্যবস্থা।

মঙ্গলবার সকাল ৭টার দিকে রাঙামাটি সদর উপজেলার কুতুকছড়ি ইউনিয়নে এ ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিক নিহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।
 
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে এইটি পাথর বুঝায় ট্রাক যার নং (চট্ট মেট্রো-শ ১১-৩৪৩৮) রাঙামাটির নানিয়ারচর উপজেলায় যাচ্ছিল। এসময় ট্রাকটি রাঙামাটি কতুকছড়ি-খাগড়াছড়ি বেইলি ব্রিজের উপর দিয়ে যাওয়ার সময় ব্রিজটি মাঝখানে ভেঙে ট্রাকসহ কাপ্তাই হ্রদে তলিয়ে যায়। এসময় ট্রাকে ছিল চালকসহ আর দুই শ্রমিক। ঘটনাস্থলে মৃত্যু হয় তাদের। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যায় ফায়ার সার্ভিস, পুলিশ ও সেনা সদস্যরা। ঘটনা ব্যাপী চেষ্টা চালিয়ে কাপ্তাই হ্রদ থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়।
এব্যাপারে রাঙামাটি কোতয়ালী থানার কর্মকর্তা ওসি মো. কবির হোসেন জানান, নিহতদের মধ্যে একজন ট্রাক চালক। অন্য দুইজন শ্রমিক। এখনো তাদের নাম পরিচয় জানা যায়নি। লাশগুলো রাঙামাটি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে ময়নাতদন্তের পর তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ব্রিজ ভেগে যাওয়ার কারণে আপাতত সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে।