1. »
  2. দূর্ঘটনা

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মচারীর মৃত্যু

বিডি প্রেস ডেস্ক রিপোর্ট মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১ ০৭:৪১ পিএম | আপডেট: মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১ ০৭:৪১ পিএম

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মচারীর মৃত্যু

বগুড়ায় তেলবাহী ট্যাংকারের চাপায় রায়হান উদ্দিন (৩৮) নামে একজনের মৃত্যু হয়েছে। সোমবার রাত সাড়ে ১০টার দিকে শাজাহানপুর উপজেলার বনানী মোড়ে এ এঘটনা ঘটে।

নিহত রায়হান আলী বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের ব্যক্তিগত সহকারী (পিএ) পদে কর্মরত ছিলেন। রায়হান শাজাহানপুর উপজেলার সুজাবাদ এলাকার সফির উদ্দিনের ছেলে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ১০টার দিকে শহরের বনানী মোড়ে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন রায়হান। তিনি রাস্তায় মোটরসাইকেলে করে যাওয়ার পথে রাস্তার ডান দিকে পড়ে যান। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ১০ চাকার তেলবাহী ট্যাংকার ট্রাক চাপা দেয়।এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

পরে শাজাহানপুর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নিহতের বন্ধু রাজু পাইকার ও চপল সরকার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তারা জানান, রায়হান উদ্দিন বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ছিলেন। রাতে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়।

বগুড়ার শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতক তেলবাহী ট্যাংকারের চালক শেরপুর উপজেলার বড়াইদহ এলাকার আব্দুস সালামকে আটক করা হয়েছে।